Breaking News

অ’ন্তঃস’ত্ত্বা-কা’ণ্ডে ৬০ বছরের বৃদ্ধ গ্রে’প্তার!

নওগাঁর মহাদেবপুর উপজেলায় স্কুলছা,ত্রীকে (১৩) ধ,র্ষ,ণের অ,ভিযোগ উঠেছে ৬০ বছর বয়সী এক বৃ,দ্ধের বি,রু,দ্ধে। এ ঘটনায় ভু,ক্তভোগী ওই ছাত্রী অ,ন্তঃস,ত্ত্বা হয়ে প,ড়েছে। উপজেলার সফাপুর ইউনিয়নে এ ঘটনা ঘটে।

 

অ,ভিযু,ক্ত বৃ,দ্ধের নাম মিরাজ উদ্দিন কবিরাজ। শনিবার দুপুরে তাকে আ,টক করে আ,দালতে প্রেরণ করেছে পুলিশ।

 

এর আগে স্কুলছা,ত্রীর মা বাদী হয়ে মিরাজ উদ্দিনকে আ,সামি করে মহাদেবপুর থানায় মা,মলা দা,য়ের করেন। এর পর চকগৌরী এলাকায় অ,ভিযান চা,লিয়ে অ,ভিযু,ক্তকে আ,টক করে পুলিশ।

 

মামলার এজাহার বলা হয়েছে, ভু,ক্তভো,গী স্কুলছা,ত্রী ও অ,ভিযু,ক্ত একই এলাকার বাসিন্দা। গত বছরের ২৬ ডিসেম্বর বিকেল ৪টার দিকে ওই ছা,ত্রী তার খালার বাড়ি যাচ্ছিল। পথে ফ,সলের মা,ঠে নি,য়ে তা,কে জো,রপূ,র্বক ধ,র্ষণ ক,রেন মিরাজ উদ্দিন। বিষয়টি কা,উকে না ব,লতে ভ,য়ভী,তি দে,খানো হয়। স্কুলছা,ত্রী ভ,য়ে কা,উকে না বলে চুপ থাকে। সম্প্রতি ওই ছা,ত্রীর শা,রীরিক গ,ঠন প,রিবর্তন হ,তে থা,কলে পরিবারের লোকজন তাকে হাসপাতালে নিয়ে যায়। এসময় চিকিৎসকরা পরীক্ষা-নিরীক্ষা করে ছ,য় মা,সের অ,ন্তঃস,ত্ত্বা হওয়ার বিষয়টি তার পরিবারকে জানান। এর পর মে,য়েটি তার পরিবারকে ধ,র্ষণের ঘ,টনা খু,লে বলে।

 

মহাদেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্ত (ওসি) আজম উদ্দিন মাহমুদ বলেন, অ,ভিযু,ক্তকে আ,টক করে আদালতের মাধ্যমে জে,লহা,জতে প্রে,রণ করা হয়েছে। ভি,কটি,মকে ডাক্তারি পরীক্ষার জন্য নওগাঁ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

 

 

আদর্শ স্বামী বা জীবনস’’’ঙ্গী যতদিন পাবেন না, ততদিন বিয়ের পিঁড়িতে বসতে রাজি মা’র্কিন নারী। তার নাম ক্যাসে। আসলে তিনি চান জীবনের মিস্টার পারফেক্ট।
আর তাই এভাবে একের পর এক বিয়ে করে ভা,লবাসার মানুষ খুঁ,জে চলেছেন ৫৬ বছরের এই নারী। প্রথম বিয়েটাই টিকেছিল সব থেকে বেশি সময়ের জন্য। স্বামীর স’’’ঙ্গে তিনি ছিলেন ৮ বছর। দ্বিতীয় বিয়ে টি,কেছিল ৭ বছর৷ সব থেকে কম সময় যে বিয়ের স’ম্পর্ক টিকেছিল তা ছিল ৬ মাস। বর্তমানে তিনি দশ নম্বর স্বামীর স’’’ঙ্গে রয়েছেন। তবে কিছু দিনের মধ্যেই তাদের বি,চ্ছেদ হবে।

 

সব কাগজ তৈরি হয়ে গিয়েছে। কিন্তু কেন এমনভাবে বিয়ে করেন এবং বিয়ে ভা,ঙেন ক্যাসি। এর পিছনে তার নিজের এক যু,ক্তি রয়েছে। তিনি জীবনে আদর্শ জীবনস’’’ঙ্গী খুঁজে পেতে চান।

যিনি সর্বদা তাকে ভালবাসবেন। বেশিরভাগ বিবাহিত জীবনে ধীরে ধীরে ভা,লবাসা কমে যায়। স্বামী তাকে আর আই লাভ ইউ বা এধরণের কথা বলেন না।

 

তাতে ম,ন ভে,ঙে যায় তার। এক সন্তানের জননী ক্যাসি এখনো আশাবাদী যে একদিন তিনি পাবেন তার মনের মানুষ। যার জন্য এখনো বি,য়ের জন্য ভী,ষণভাবে রাজি তিনি।

About admin

Check Also

র‍্যাবের অভিযানে প্রায় ৫০০ দালালের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ

সারা দেশে সড়ক পরিবহন কর্তৃপক্ষের (বিআরটিএ) কার্যালয়, পাসপোর্ট অফিস ও হাসপাতালে দালালদের ধরতে একযোগে অভিযান …

Leave a Reply

Your email address will not be published.