Breaking News

আকমলকে ধরে পে’টালেন ৪ ‘ভক্ত’; অতঃপর…

ক্রিকেটবিশ্বের সব আজগুবি ঘটনাগুলো ঘটে পাকিস্তানে। কোনোটা হাস্যকর, কোনোটা বিস্ময়কর আবার কোনোটা উদ্বেগের। সপ্তাহখানেক আগে পাকিস্তানের উইকেটকিপার ব্যাটসম্যান উমর আকমলকে নাকি পি,টিয়েছিল ৪ ভক্ত! আকমলের অ,ভিযো,গের ভিত্তিতে পুলিশ ওই চারজনকে গ্রে,প্তারও করেছিল। কিন্তু শুক্রবার তাদের বি,রুদ্ধে সমস্ত অ,ভিযোগ প্র,ত্যাহার করে নিয়েছেন উমর আকমল! তার আইনজীবি স্থানীয় গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছে।

 

পিএসএলে স্পট ফি,ক্সিংয়ের প্র,স্তাব পেয়ে তা গো,পন করায় নি,ষেধাজ্ঞা কাটাচ্ছেন উমর আকমল। এর মাঝেই গত ৮ জুলাই আকমলের বাড়িতে গিয়েছিলেন তার সঙ্গে দেখা করতে। একপর্যায়ে তারা আকমলের অটোগ্রাফ দাবি করেন। কিন্তু আকমল রাজি হননি। এ নিয়ে শুরু হয় ত,র্কাত,র্কি। তারপর নাকি সেটা হা,তাহা,তিতে গড়ায়! রীতিমতো মা,রামা,রি! আকমল তখন পুলিশে খবর দেন। পুলিশ এসে সেই ৪ ভক্তকে গ্রে,প্তার করে নিয়ে যায়। তাদের বি,রুদ্ধে পে,টানোর অ,ভিযোগ করেন আকমল।

 

পুলিশের বরাত দিয়ে পাকিস্তানি গণমাধ্যম জানিয়েছে, আক্রমণকারী ৪জনের মধ্যে একজন ব্রিটিশ নাগরিকও আছেন। এ ঘটনায় থানায় এফআইআর করেছিলেন আকমল। কিন্তু সেই ব্রিটিশ নাগরিক আবার আকমলের বি,রুদ্ধে পা,ল্টা মা,মলা ঠু,কে দেন। এমতাবস্থায় মামলা প্র,ত্যাহারের সিদ্ধান্ত নেন আকমল। তার আইনজীবী পাকিস্তানি গণমাধ্যমকে বলেন, মামলার পাশাপাশি আকমল এই মামলায় বিচারকের ওপর অনাস্থা প্রকাশ করে দায়ের করা পিটিশনও প্রত্যাহার করে নিচ্ছেন।

ই নির্মাতা বলেন, ‘মানুষের শরীরে যেমন টিউমার হলে কেটে ফেলে দিতে হয়, তেমনি প্রত্যেকটি ক্ষেত্রে এমন বিষয় চলে আসে। ইউটিউবে ক্রিয়েটরদের প্রয়োজন রয়েছে কিন্তু টিউমারদের প্রয়োজন নেই। এসব টিউমার কেটে ফেলে দেওয়া উচিৎ কি না, আর না কেটে ফেললে কী অবস্থার সৃষ্টি হবে গল্পে গল্পে উঠে এসেছে।’

 

এ নাটকে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে জিয়াউল হক পলাশ, শরাফ আহমেদ জীবন, প্রীতম হাসান, তৌহিদ আফ্রিদি, তাহসিনেশনসহ অনেককেই।

About admin

Check Also

কোয়ার্টার ফাইনালে দেখা হতে পারে ব্রাজিল-আর্জেন্টিনার?

জাপানের রাজধানী টোকিওতে চলছে অলিম্পিক প্রতিযোগিতা। সেই প্রতিযোগিতার ফুটবল ইভেন্টে খেলছে ব্রাজিল-আর্জেন্টিনা-জার্মানির মতো দলগুলো। প্রতিযোগিতার …

Leave a Reply

Your email address will not be published.