Breaking News

আমার মতো হতে শাকিবকে আরও সাত বার জন্ম নিতে হবে : হিরো আলম

শাকিব খানের চেয়ে কম জনপ্রিয় নন হিরো আলম’ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খান। বর্তমান সময়ে চা’হিদা সম্পন্ন নায়ক তিনি তার সিনেমা মানেই হল মালিকদের বাড়তি আ’গ্রহ। এবার তার স’ঙ্গে আলোচিত ও সমালোচিত অভিনেতা হিরো আলমের তুলনা করলেন নির্মাতা মুকুল নেত্রবা’দী।

 

বি’ষয়টি ব্যাখ্যা করে এ পরিচালক বলেন, ‘ইউটিউব, ফেসবুকে হিরো আলমের একটা জনপ্রিয়তা আছে। আমাদের শাকিব খান নাম্বার ওয়ান শাকিব খান। এটা অস্বীকার করার কোনো উপায় নেই। আমার জানামতে ইউটিউব, ফেসবুকে শাকিব খানের চেয়ে কম জনপ্রিয় নন হিরো আলম।

 

হিরো আলমের কিন্তু হলে দর্শক নেই। একদিনে তো আর শাকিব খান হয়নি, একদিনে মান্না হয়নি, তেমনি একদিনে হিরো আলমও হতে পারবে না। কিছুটা সময় লাগবে। সবার সহযোগিতা কামনা করছি।’ হিরো আলম মিউজিক ভিডিওর পাশাপাশি বেশ কয়েকটি টেলিফিল্মে অভিনয় করেছেন। নিজের প্রযোজনায় নির্মাণ করেছেন ‘সাহসী

 

হিরো আলম’ নামে সিনেমা। এ সিনেমার মাধ্যমে দেশসেরা চিত্রনায়ক শাকিব খানকে টেক্কা দিতে চান তিনি। এই সিনেমায় হিরো আলমের বিপরীতে অভিনয় করেছেন— সাকিরা মৌ, রাবিনা বৃষ্টি ও নুসরাত জাহান। এছাড়াও অভিনয় করেছেন

 

 

আরও পড়ুনঃ

 

সেখানে যেমন একটা বি,ড়ির দাম নূন্যতম পাঁচ টাকা করতে হবে। একটা সি,গারেটের দাম কমপক্ষে ২০ টাকা করতে হবে।’

 

গত শনিবার জাতীয় প্রেস ক্লাবের জহুর হোসেন চৌধুরী মিলনায়তনে বিশ্ব মা,দকমু,ক্ত দিবস উপলক্ষে আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
সেভ জেনারেশন বাংলাদেশ ও হেলথ টিভির আয়োজনে বায়োফার্মা লিমিটেড ও হাই-টেক মডার্ণ সাইকিয়াট্রিক হাসপাতালের সৌজন্যে `মা,দক প্র,তিরোধে জনস,চেতনতার অপরি,হার্যতা` শীর্ষক বিষয়ের ওপর আলোচনা সভাটি অনুষ্ঠিত হয়।

 

সভায় প্রধান অতিথির বক্তব্যে ডা. জাফরুল্লাহ চৌধুরী বলেন, ‘স্কুল-কলেজের মা,স্টাররা লু,কিয়ে লু,কিয়ে ধু,মপান ক,রবেন। আর তাদের ছাত্ররা ধূ,মপান ক,রবেন না, এটা আশা করা যায় না। যদি মা,দকাস,ক্তি বন্ধ করতে চাই তাহলে সরকারকে পয়লা উদ্যোগ নিতে হবে ধূ,মপানবি,রোধী আ,ন্দোলনের।’

 

 

আরও পড়ুনঃ

 

এবার ভারতের সংবাদমাধ‌্যম জি-নিউজ২৪ দাবি করেছে—আগামী ১০ সেপ্টেম্বর নুসরাত জাহানের সন্তান পৃথিবীর আলো দেখার সম্ভাব‌্য ডেট জানিয়েছেন চিকিৎসক। আর যশ-নুসরাত বেশ আগেই বিয়ে করেছেন। নিখিলের এক কাছের বন্ধু জানান কিছু বন্ধুদের সঙ্গে গোয়ায় বেড়াতে গিয়েছিলেন নুসরাত, নিখিলই ফ্লাইটের টিকিট ও রিসর্ট বুক করে দেন। পরে রিসর্টের মালিক নিখিলের বন্ধু হওয়ায় তিনি জানতে পারেন যশের সঙ্গেই ছিলেন নায়িকা। সেই থেকেই সমস্যার সূত্রপাত।

 

যশ-নুসরাতের প্রেমের সম্পর্ক অনেক দিনের। কিন্তু কবে বিয়ে করেছেন তার সঠিক দিন-তারিখ জানা যায়নি। কলকাতার দক্ষিণেশ্বরের মন্দিরে যশ-নুসরাতের একটি ভিডিও চলতি বছরে সোশ‌্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। তাদের সঙ্গে ছিলেন তৃণমূল নেতা ও রাজ্যের প্রাক্তন মন্ত্রী ম’দন মিত্র। শোনা যায়, সেখানেই যশকে বিয়ে করেন নুসরাত।

About admin

Leave a Reply

Your email address will not be published.