Breaking News

ঈমামের বি’রুদ্ধে মাদরাসাছা’ত্রীকে ধ’র্ষণের অ’ভিযো’গ!

কুমিল্লার চান্দিনায় এক মাদরাসাছা,ত্রীকে ধ,র্ষণের অ,ভিযো,গ উঠেছে আবুল বাশার (৫০) নামে এক মসজিদের ঈমামের বি,রুদ্ধে। এ ঘটনায় সোমবার (২৬ জুলাই) চান্দিনা থানায় একটি ধ,র্ষণ মামলা করেছেন মাদরাসাছা,ত্রীর পিতা জহিরুল ইসলাম। অ,ভিযু,ক্ত আবুল বাশার উপজেলার বাতাঘাসী ইউনিয়নের শব্দলপুর গ্রামের মুন্সিবাড়ির মৃ,ত মোতালেব মুন্সীর ছেলে। তিনি সুহিলপুর ইউনিয়নের তীরচর নয়াবাড়ি মসজিদের ঈমাম।

 

জানা যায়, ওই মাদরাসাছা,ত্রীকে প্রাইভেট পড়ানোর সময় গত ২২ জুলাই অজ্ঞা,ত স্থানে নিয়ে যান তিনি। বিভিন্ন স্থানে খোঁ,জাখু,জি করে না পেয়ে পরদিন থানায় একটি অ,ভিযো,গ দায়ের করে ছাত্রীর পরিবার। টানা দুই দিন অজ্ঞা,ত স্থানে মেয়েটিকে আ,টকে রে,খে ধ,র্ষণ করেন শিক্ষক আবুল বাশার। একপর্যায়ে মেয়েটি অসুস্থ হয়ে পড়লে দুদিন পর তিনি তার ভাই আবু ইউসুফকে খবর দিয়ে তার হাতে মেয়েটিকে তুলে দিয়ে পা,লিয়ে যান।

 

এদিকে স্থানীয়দের সহযোগিতায় অসুস্থ অবস্থায় মেয়েটিকে চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তারের পরামর্শে কুমিল্লার ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়।

 

চান্দিনা থানার ওসি শামসুদ্দিন মোহাম্মদ ইলিয়াছ জানান, এ ঘটনায় থানায় একটি মামলা হয়েছে। আসামি গ্রে,প্তারের চেষ্টা চলছে।

 

 

aro porun:

সামাজিক যোগাযোগমাধ্যমে রাজধানীর একটি কলেজের নারী অধ্যক্ষ এবং প্রতিষ্ঠানটির অভিভাবক ফোরামের নেতার একটি ফোনালাপ ফাঁস হয়েছে। এনিয়ে চলছে তোলপাড়। তবে এটিই যে অধ্যক্ষ্য’রই ফোনালাপ তা কালের কণ্ঠের পক্ষ থেকে যাচাই করা যায়নি। ওই অধ্যক্ষেরও দাবি, ‘সুপার এডিট করে সামাজিক যোগাযোগমাধ্যমে ফোনালাপের একাংশ প্রকাশ করা হয়েছে।’

 

ফোনালাপের অডিও এরই মধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। ৪ মিনিট ৩৯ সেকেন্ডের এই ফোনালাপ নিচে তুলে ধরা হলো-

অধ্যক্ষ : লকডাউনের মধ্যে আমি অফিস করি কি না করি কার বাপের কী? কোন … বাচ্চার কিছু যায় আসে?

অভিভাবক : না …।

About admin

Check Also

গৃহবধূর জরায়ু কে’টে চিকিৎসক বললেন ‘একটু ভুল হতেই পারে’

বাগেরহাটের শরণখোলায় ২৫ বছর বয়সী এক গৃহবধূর জরায়ু কে’টে ফেলার অ’ভিযোগ উঠেছে ডা. মো. আরিফুল …

Leave a Reply

Your email address will not be published.