Breaking News

এক কনেকে বিয়ে করতে দু’ভাইয়ে মা’রামারি! ঝরল প্রা’ণ!!

এক তরুণীকে বিয়ে করতে চেয়েছিলেন দুই ভাই। পৃথক ভাবে বিয়ের প্রস্তাবও পাঠিয়েছিলেন তারা। বিয়ের প্রস্তাব পাঠানোর বিষয়টি দুই ভাইয়ের মধ্যে জানাজানি হলে শুরু হয় বি,রোধ। এক সময় সংঘ,র্ষের রূপ নেয়। এক ভাইয়ের হাতে খু,ন হন শাহার আলী নামের আরেক ভাই।

 

হ,ত্যাকা,ণ্ডের সঙ্গে জড়িত একজনকে বুধবার সিলেট থেকে গ্রে,প্তার করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে মৌলভীবাজারের রাজনগর উপজেলায়।

 

রাজনগর পুলিশ জানায়, উপজেলার উত্তরভাগ ইউনিয়নের সুক্রাকান্দি গ্রামের মৃ,ত আব্দুল হকের পুত্র শাহারের জন্য বিয়ের প্রস্তাব দেওয়া হয় পার্শ্ববর্তী এলাকার এক ত,রুণীকে। এর পরেই শাহারের চাচাতো ভাই শোয়েবের জন্য তার বড় ভাই সাব্বির আহমদ ওই মেয়ের বাবার কাছে বিয়ের প্রস্তাব পাঠায়। মেয়ের বাবা উভয় পক্ষের কাছে কয়েক দিনের সময় নেন।

 

৮ আগস্ট রাত সাড়ে ১১টার দিকে শোয়েব ও শাহার বিয়ের প্রস্তাবকে কেন্দ্র করে শোয়েবের পরিবারের সদস্যরা শাহার আলীর ঘরে প্রবেশ করে তাকে এলোপা,তাড়ি মা,রধ,র করে। পরে শাহারের পরিবারের সদস্যরা তাকে রাজনগর স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেন। পরদিন বাড়ি ফেরেন শাহার। এরপর বুধবার (১১ আগস্ট) শাহারের শা,রীরিক অবস্থার অবনতি হলে আবারো তাকে সিলেটের ফেঞ্চুগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যাওয়ার পথে রাত ১০টার দিকে তার মৃ,ত্যু হয়।

 

রাজনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে জানান, হ,ত্যাকা,ণ্ডের সঙ্গে জড়িত সাব্বির আহমদকে সিলেট ওসমানি মেডিক্যাল কলেজ হাসপাতাল এলাকা থেকে বৃহস্পতিবার দুপুর ২টার দিকে গ্রে,প্তার করা হয়েছে। বাকি আ,সামিদের গ্রে,প্তারের চেষ্টা চলছে।

 

নি,হতের লা,শ ম,য়নাতদন্তের জন্য মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতালের ম,র্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে মামলা প্র,ক্রিয়াধীন বলেও জানান ওসি।

About admin

Check Also

বোঝার উপায় নেই তিনি গ্রিলকাটা চোরদলের সর্দার!

বসেন সুসজ্জিত অফিসে। পরেন দামি দামি স্যুট, টাই। কথাবার্তা, চালচলন এবং আভিজাত্যের ছাপ দেখে বোঝার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *