Breaking News

এক মাসের প্রে’মেই ঘটনা গড়াল থা’নায়!

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় বেড়ানোর কথা বলে গার্মেন্টকর্মী প্রে,মিকাকে ধ,র্ষণের অ,ভিযো,গ উঠেছে। পুলিশ এ অ,ভিযো,গে মিরাজ (২০) নামে এক যুবককে গ্রে,প্তার করেছে। শুক্রবার রাত সাড়ে ১২টায় ফতুল্লার দাপা গুদারাঘাট এলাকায় বুড়িগঙ্গা নদীর তীরে এ ঘটনা ঘটে।

 

গ্রে,প্তারকৃত মিরাজ ভোলা জেলার চরফ্যাশন থানার আব্দুল্লাহপুর গ্রামের মোশারফ হোসেনের ছেলে। তিনি ফতুল্লার সর্দারবাড়ী এলাকায় বউবাজারসংলগ্ন জয়নাল মিয়ার বাড়িতে বসবাস করে।

 

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুজ্জামান জানান, এক মাসের প্রে,মের সম্পর্কে শুক্রবার সন্ধ্যায় বেড়ানোর কথা বলে গার্মেন্টকর্মীকে (২০) তার বাসা থেকে ডেকে নিয়ে যায় মিরাজ। এরপর রাত সাড়ে ১২টায় তাকে ধ,র্ষণ করে মিরাজ পা,লিয়ে যায়। শনিবার সকালে অ,ভিযো,গ পেয়ে মিরাজকে গ্রে,প্তার করা হয়েছে। এ ঘটনায় গার্মেন্টকর্মী নিজেই বা,দী হয়ে মা,মলা করেন।]

 

 

 

 

 

করোনায় আক্রান্ত হয়ে মা,রা যাওয়া যুবক হচ্ছেন ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজলোর উচাখিলা ইউনিয়নের নারানটিয়া গ্রামের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক মো. সালাউদ্দিনের এক মাত্র ছেলে শেখ নিয়ামুল কবীর (২৭)।

 

গত শুক্রবার রাত ১১টার দিকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালের করোনা ইউনিটের আইসিউতে চিকিৎসাধীন অবস্থায় মা,রা যান। গুরুতর অসুস্থ অবস্থায় স্ত্রীর চিকিৎসা চলছে বাবার বাড়িতে।

ঈশ্বরগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নুরুল হুদা খান জানান, শেখ নিয়ামুল কবীর করোনা উপসর্গ নিয়ে হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি হয়েছিলেন। এরপর পরীক্ষার জন্য নমুনা দেন। ফলাফল আসার আগেই তার অবস্থার অবনতি ঘটলে তাকে আইসিইউতে নেওয়া হয়। সেখানেই তিনি মা,রা যান। পরে নমুনা পরীক্ষার ফলাফলে তার কভিড পজিটিভ শনাক্ত হয়।

 

নি,হত নিয়ামুলের চাচি নাজমুন্নাহার জানান, শেখ নিয়ামুল কবীর ময়মনসিংহ শিক্ষা বোর্ডের সহকারী প্রোগ্রামার ছিলেন। গত ২৭ নভেম্বর মাসে তিনি মুক্তাগাছা উপজেলার এক পরিবারের মেয়েকে বিয়ে করেন। তার স্ত্রী ঢাকার একটি বেসরকারি মেডিক্যাল কলেজের চতুর্থ বর্ষের ছাত্রী। ঈদের পর তাদের বিবাহ পরবর্তী অনুষ্ঠান হওয়ার কথা ছিল।

 

 

 

 

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় বেড়ানোর কথা বলে গার্মেন্টকর্মী প্রে,মিকাকে ধ,র্ষণের অ,ভিযোগ উঠেছে। পুলিশ এ অ,ভিযোগে মিরাজ (২০) নামে এক যুবককে গ্রে,প্তার করেছে। শুক্রবার রাত সাড়ে ১২টায় ফতুল্লার দাপা গুদারাঘাট এলাকায় বুড়িগঙ্গা নদীর তীরে এ ঘটনা ঘটে।

 

গ্রে,প্তারকৃত মিরাজ ভোলা জেলার চরফ্যাশন থানার আব্দুল্লাহপুর গ্রামের মোশারফ হোসেনের ছেলে। তিনি ফতুল্লার সর্দারবাড়ী এলাকায় বউবাজারসংলগ্ন জয়নাল মিয়ার বাড়িতে বসবাস করে।

About admin

Check Also

ছে’লেদের চাইতে মে’য়েরাই বৃ’দ্ধ পিতা-মাতার সেবাযত্ন বেশি করেন!!

স’রকারি চাকুরে মতিন সাহেবের ৫ কন্যা। জ্যোতি, রতি, নীতি, মিতি আর ইতি। ছোট মেয়ের নাম …

Leave a Reply

Your email address will not be published.