Breaking News

ছেলে প্রবাসে, রাতে বৌমার কক্ষে গিয়ে যা দেখলেন শ্বশুর!

মানিকগঞ্জের সিংগাইর পৌর এলার দুই নম্বর ওয়ার্ডের আজিমপুর মহল্লায় এক প্রবাসীর বৌকে (২৫) পাওয়া যাচ্ছে না। গেলো শনিবার মধ্যরাতে এই ঘটনা ঘটে। ওই গৃহবধূর শয়নকক্ষের সমস্ত মালামাল ঠিক থাকলেও, শুধু তিনি নেই।

 

জানা যায়, গেলো শনিবার রাতে গৃহবধূর শ্বশুর প্রকৃতির ডাকে সারা দিতে ঘু’ম থেকে উঠে দেখেন, তার প্রবাসী ছেলের বৌ ঘরে নেই। তবে ঘরের মালামাল সবকিছু ঠিকই আছে। এ ঘটনায় গৃহবধূর শ্বশুর থা’নায় সাধারণ ডায়েরি করেছেন।

 

ডায়েরি সূত্রে জানা যায়, ওই প্রবাসীর সঙ্গে সাত বছর আগে বিয়ে হয় ওই গৃহবধূর। তার স্বামী সৌদি আরবে থাকলেও তিনি শ্বশুরের পরিবারের সঙ্গে থাকতেন। অন্যান্য দিনের মতো গেলো শনিবার রাতে খাবার খেয়ে গৃহবধূ ঘু’মিয়ে পড়েন।

 

রাত দুইটার দিতে গৃহবধূর শ্বশুর প্রকৃতির ডাকে সাড়া দিতে গেলে, গৃহবধূর দরজা খোলা পান। ওই ঘরের মালামাল ঠিক থাকলেও দেখেন ছেলের বউ ঘরে নেই। তার মোবাইল ফোনটিও বন্ধ পাওয়া যায়।

 

এ ব্যাপারে সিংগাইর থা’নার ডিউটি অফিসার এসআই আশরাফুল গণমাধ্যমকে প্রবাসীর স্ত্রী নিখোঁজ হওয়ার বি’ষয়ে থা’নায় সাধারণ ডায়েরি করার কথা নিশ্চিত করেছেন।

 

 

ওই স্ক্রিন শটে সাবিনা খান নামে এক মহিলার দেশ বিরোধী মন্তব্য রয়েছে।বোঝা যাচ্ছে, ফেসবুক কমেন্টে বিতর্কে জড়িয়ে পড়েছিলেন ওই মহিলা।

 

 

 

 

 

ওই মহিলা কমেন্ট বক্সে লিখেছেন,”ভারত ভেঙে বাংলাদেশ,পাকিস্তান তো হয়েছে;এবার নতুন এক ইসলামিক কান্ট্রি হবে;ওয়েট কর….”

 

 

 

 

 

 

 

ফেসবুক থেকে প্রাপ্ত তথ্য অনুযায়ী দেখা গেছে,সাবিনা খাতুন নামে ওই মহিলার বাড়ি মুর্শিদাবাদের বহরমপুরে।

About admin

Check Also

বা’হুবলে প্রবাসীর হাতে প্রবাসী খু’ন…!!

হবিগঞ্জের বাহুবলে পুকুরের জমি দখলকে কেন্দ্র করে শাহ জাকারিয়া আহমেদ ফয়সল মিয়া (২৭) নামে এক …

Leave a Reply

Your email address will not be published.