Breaking News

টিভির রিমোট কেড়ে নিলেন বাবা, অভিমানে আ’ত্মহ’ত্যা করল মেয়ে!

যশোরের অভয়নগরে টিভির রিমোট কেড়ে নেওয়ায় বাবার ওপর অভিমান করে শিমু রাণী বিশ্বাস (১১) নামে ষষ্ঠ শ্রেণির এক শিক্ষার্থী গ,লায় ফাঁ,স লাগিয়ে আ,ত্মহ,ত্যা করেছে।

 

মঙ্গলবার (২৭ জুলাই) দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে ম,রদে,হ উ,দ্ধার করেছে অভয়নগর থানা পুলিশ। এ ঘটনায় অ,পমৃ,ত্যু মামলা হয়েছে। নওয়াপাড়া মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের ছাত্রী নি,হত শিমু রাণী বিশ্বাস উপজেলার মধ্যপুর গ্রামের মুক্ত কুমার বিশ্বাসের মেয়ে।

 

নি,হতের বাবা মুক্ত কুমার বিশ্বাস জানান, প্রতিদিন বড় মেয়ে শিমুর সঙ্গে কথা বলে আমি বাড়ি থেকে বের হই। ঘটনার দিন মঙ্গলবার সকাল ৯টার দিকে শিমুর সঙ্গে কথা বলতে গেলে সে টিভি দেখছিল। রাগ করে মেয়ের হাতে থাকা টিভির রিমোট কেড়ে নেই।

 

এরপর লেখাপড়া নিয়ে ওকে বকাঝকা করে আমি বাজারে চলে যায়। কিছুক্ষণ পর জানতে পারি আমার শিমু ঘরের ডাবার সঙ্গে গ,লায় গা,মছা পেঁ,চিয়ে আ,ত্মহ,ত্যার চেষ্টা করেছে। প্রতিবেশীরা উ,দ্ধার করে শিমুকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃ,ত বলে ঘোষণা করেন।

 

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক মো. মুক্তাদিরুল হক শুভ জানান, বেলা পৌনে ১১টার সময় শিমু রাণী বিশ্বাস নামে এক শিশুকে মৃ,ত অবস্থায় হাসপাতালের জরুরি বিভাগে আনা হয়। তার গ,লায় ফাঁ,স লা,গানো চিহ্ন ছিল।

 

এ ব্যাপারে অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম শামীম হাসান জানান, দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে শিমু বিশ্বাস নামে ষষ্ঠ শ্রেণির এক স্কুলছাত্রীর গ,লায় ফাঁ,স দেওয়া ম,রদে,হ উ,দ্ধার করা হয়েছে। নি,হতের পরিবার ও এলাকাবাসীর কোনো অ,ভিযো,গ না থাকায় ময়নাতদন্ত করা হয়নি। তবে অ,পমৃ,ত্যু মামলা হয়েছে।

About admin

Check Also

চালক প্রাণ দিয়েও ডাকাতদের কবল থেকে রক্ষা করতে পারলেন না বাস

গাইবান্ধা জেলার সীমানা চম্পাগঞ্জ এলাকায় ঢাকা-রংপুর মহাসড়কে হানিফ পরিবহনের একটি নৈশকোচে ডাকাতি সংঘটিত হয়েছে। এ …

Leave a Reply

Your email address will not be published.