Breaking News

তোর বি’ষ ক’মাচ্ছি’ বলেই স্ত্রীর গা’য়ে পে’ট্রল ঢেলে আ’গুন! লো’মহ’র্ষক নি’ষ্ঠুর ঘটনা…..!

তোর বি’ষ  ক,মাচ্ছি’ বলেই ইয়াসমিনের যৌ’না,ঙ্গ ও পা,য়ুপ,থস,হ পু,রো নি,ম্না,ঙ্গে পে’ট্রল ঢে,লে আ,গু’ন ধরিয়ে দেন রাফেল নামের পা,ষ,ণ্ড স্বা,মী। আ,গু’ন নি,ভে যা,ওয়ার পর স্ত্রী বেঁ,চে থা,কায় শ,রীর থেকে টে,নে টে,নে পো,ড়া চা,মড়াও তু,লে নে,ন পা,ষণ্ড এই স্বা,মী। চ,রম ব,র্বরর এই ঘটনাটি ঘটেছে শুক্রবার চট্টগ্রামের রা,ঙ্গু’নিয়া উপজেলার কোদালা ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের গোয়ালপুরা গ্রামের সন্ধীপ পাড়া এলাকায়। এই ঘটনায় পা,ষণ্ড স্বা,মী রাফেলকে গ্রে”প্ত ার করতে সক্ষ’ম হয়েছে রা,ঙ্গু’নিয়া থা’না পুলিশ। অ’গ্নিদ,গ্ধ ইয়াসমিনকে আ,শ’ঙ্কাজ,নক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।

 

লো’মহ’র্ষক নি,ষ্ঠুর এই ঘটনার বর্ণনা দিয়ে রাঙ্গু’নিয়া সার্কেলের সহকারী পুলিশ সুপার শামীম আনোয়ার জানান, যৌ’তুক দা,বি করে না পেয়ে শুক্রবার ভো,রে স্ত্রীর শ,রীরে পে,ট্রোল ঢে,লে আ,গু’ন ধ,রিয়ে দেন রাফেল। স্ত্রী ইয়াছমিন যখন পে,ট্রোলে,র আ,গু’নে পু,ড়ছিলো তখন ইয়াছমিন আ,র্তচিৎ,কার করে ৭ বছরের সংসার এবং ৪ বছর বয়সী সন্তানের দো,হাই দিয়ে অ’সহা,য় ইয়াসমিন স্বামীর কাছে আ,কুতি জানাচ্ছিল যেনো তাকে এভাবে পু’ড়িয়ে না মা’রে। ইয়াছমিন প্রা,ণ বাঁ,চাতে ঘ,রের বাইরে পা,লিয়ে আ,সতে চাইলেও বা,ধা দেয় স্বামী। পু,ড়তে পু,ড়তে এক পর্যায়ে শ,রীরে লে,প্টে থা,কা পে’ট্রল ফু,রিয়ে গেলে ইয়াসমিনের শ,রীরের আ,গু’ন নি,ভে যায়।

 

কিন্তু এবার রাফেল নতুন খে,লায় মা,তে সে। স্ত্রীর পো,ড়া শ,রীর থেকে কা,বাব করা মু,রগির মতো করে চা,মড়া তু,লে নি,তে থা,কেন দুই হা,তের ঘ,ষায়। এ,কেক ঘ,র্ষণের সাথে খ,সে প,ড়তে থাকে পু’ড়ে যাওয়া চাম,ড়া, সাথে ইয়াসমিনের ম,র’ণ চিৎ,কার। কিন্তু তা,তেও রাফেলের নি,ষ্ঠুরতায় কোন হে,রফের ঘ,টে না। উল্টো মে,য়ের য,ন্ত্রণার খা,নিকটা ভাগ বাবা-মাকেও দিতে ফোন করেন ইয়াসমিনের বাসায়। এত গভীর রাতে জামাইর ফোন পেয়ে উৎ,কন্ঠিত শা,শুড়ি ফোন তুলতেই তাকে সোজা জানিয়ে দেন, ‘তোর মে,য়েকে আ,গু’ন দিয়ে জ্বা’লিয়ে দি,য়েছি। এসে নিয়ে যা’। রাফেলের পা,শ’বিকতা-হিং,’স্রতার এখানেই শেষ নয়। পৈ,শাচিক,তার চূ,ড়ান্ত উ,দাহরণ সৃ’ষ্টি করে আ,র্তচিৎ,কার করতে থাকা স্ত্রী,কে রেখেই পা,শের ক,ক্ষে গিয়ে দি,ব্যি ঘু’মিয়েও পড়েন তিনি।

 

এএসপি সার্কেল শামীম আনোয়ার আরো বলেন, খবর পেয়ে পুলিশ তাৎক্ষনিক অ’ভিযান চালিয়ে ব,র্বর স্বামী রাফেলকে গ্রে”প্ত ার করতে সক্ষ’ম হয়। পুলিশ জানায়, গ্রে”প্ত ারের পর রাফেলের আ,চরণ ছিল আ,রো নি,ষ্ঠুর। পা,লানোর চে’ষ্টারত অবস্থায় তাকে গ্রে’ফতার করা হয়। গ্রে’ফতার এবং স্ত্রীকে পু’ড়ি,য়ে মা’রার চে’ষ্টার প,রও তার ভে,তর কোনো ভ,য়ডর কিংবা আ’ত্মগ্লা,নি ছিল না। উ,ল্টো থা’না হাজতে খো,শ মে,জাজের সঙ্গে গরুর মাংস দিয়ে ভাত খাওয়ার আব্দার করে পুলিশের কাছে।

 

স্বামীর পে,ট্রোলের আগু’নে দ,গ্ধ ইয়াসমিন এখন মৃ,’ত্যুর সাথে পা,ঞ্চা ল,ড়ছেন চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে। স্বামী রাফেলের বি,রু’দ্ধে মাম’লা দায়ের করা হয়েছে। ইয়াছমিন যাতে ন্যা,য় বি,চার পায় এবং পা,ষ,ণ্ড স্বামী রাফেলের যাতে উ,পযু,ক্ত শা’স্তি হয় সে ব্যাপারে করণীয় সবকিছুই করা হবে বলে জানিয়েছেন রাঙ্গু’নিয়া সার্কেলের সহকারী পুলিশ সুপার শামীম আনোয়ার।

 

 

আরও পড়ুন:

এবারের লকডাউনে বন্ধ থাকবে সরকারি-বেসরকারি সকল অফিস। সকল প্রকার যান চলাচল বন্ধ থাকবে সোমবার থেকে। শুধু জরুরি পণ্যবাহী যান চলাচল করবে। এর বাইরে অ্যাম্বুলেন্স ও চিকিৎসা সংক্রান্ত কাজে শুধু যানবাহন চলাচল করতে পারবে।

 

জরুরি কারণ ছাড়া বাড়ির বাইরে কেউ বের হতে পারবেন না। তবে গণমাধ্যম এর আওতা বহির্ভূত থাকবে। আজ শুক্রবার প্রধান তথ্য অফিসার সুরথ কুমার সরকার একথা জানান।

 

এর আগে, ক,রোনাভাইরাসের ঊ,র্ধ্বমুখী সং,ক্রমণ ঠেকাতে দেশে একটানা ১৪ দিনের সম্পূর্ণ শা,টডাউন দেওয়ার সুপারিশ করেছে কভিড-১৯-সংক্রান্ত জাতীয় কারিগরি পরামর্শক কমিটি। গত বুধবার কমিটির ৩৮তম সভায় এ সুপারিশ করা হয়।

About admin

Check Also

চালক প্রাণ দিয়েও ডাকাতদের কবল থেকে রক্ষা করতে পারলেন না বাস

গাইবান্ধা জেলার সীমানা চম্পাগঞ্জ এলাকায় ঢাকা-রংপুর মহাসড়কে হানিফ পরিবহনের একটি নৈশকোচে ডাকাতি সংঘটিত হয়েছে। এ …

Leave a Reply

Your email address will not be published.