Breaking News

পূর্ব শ’ত্রুতার জে’র, একই পরিবারের পাঁচজনকে কু’পিয়ে জ’খম!

আড়াইহাজারে যুবলীগ নেতা ওবায়দুল ইসলাম বেদেন বাহিনীর হামলায় একই পরিবারের পাঁচজনসহ আ,হত ৮ আ,হত হয়েছে। শনিবার (২৪ জুলাই) বিকেলে উপজেলার কালাপাহাড়িয়া ইউনিয়নের কালাপাহাড়িয়া গ্রামে এই ঘটনা ঘটে। আ,হতদের মধ্যে বাতেন নামের একজনকে ঢাকায় এবং বাকীদের আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে।

 

প্রত্যক্ষদর্শীরা জানান, ঘটনার দিন সকাল থেকে ওই গ্রামের বাতেন ও বাছেদ (গান্ধী) মিয়ার সাড়ে ৪ শতাংশ জমি মাপা হয়। মাপা শেষে বিকেলের দিকে বাড়ি যাওয়ার পথে পূর্ব শ,ত্রুতার জে,র ধরে একই গ্রামের বাসিন্দা ও উপজেলা যুবলীগের যুগ্ম সম্পাদক ওবায়দুল ইসলাম বাদল ওরফে বেদনের নেতৃত্বে একদল স,ন্ত্রাসী বাতেনের লোকজনের ওপর দা, ছু,রি, টেঁ,টাসহ দেশীয় অ,স্ত্র নিয়ে হা,মলা চা,লায়। হা,মলায় একে একে নারী ও পুরুষসহ ৮ জনকে আ,হত করে। এক পর্যায়ে হা,মলায় ধা,ওয়া খে,য়ে গ্রামের সাবেক প্রধান শিক্ষক ওহিদুর রহমান বাচ্চুর বাড়িতে আশ্রয় নিলে স,ন্ত্রাসীরা ওই খানে গিয়েও হা,মলা চা,লায় এবং ভা,ঙচুর করে।

 

আ,হতরা হলেন, বাতেন (৫৩), তার ছেলে ইমরান হোসেন (৩০), জীবন (৩৩), হোসাইন (২৮), হাসান (২৪) এবং স্বজন ফয়সাল (১১), বাবু (৩৫) ও হানিফা (৩০)। এদের মধ্যে একজনকে ঢাকায় এবং বাকীদের আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে। আ,হতরা সবাই সরকারদলীয় সমর্থক বলে জানা গেছে।

 

বাতেনের ভাতিজা রহিম আলী জানান, পূর্ব শ,ক্রতার জের ধরে ওবায়দুল হক বাদলের লোকেরা আমাদের ওপর আ,র্তকিত হা,মলা চা,লায়। আমি এদের বিচার চাই। অ,ভিযু,ক্ত ওবায়দুল হক বাদলের মুঠোফোনে যোগাযোগ করা হলে বন্ধ পাওয়া যায়।

 

আড়াইহাজার থানার ওসি আনিচুর রহমান মোল্লা কালের কণ্ঠকে জানান, খবর পেয়ে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত করে দো,ষীদের বি,রুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

About admin

Check Also

বোঝার উপায় নেই তিনি গ্রিলকাটা চোরদলের সর্দার!

বসেন সুসজ্জিত অফিসে। পরেন দামি দামি স্যুট, টাই। কথাবার্তা, চালচলন এবং আভিজাত্যের ছাপ দেখে বোঝার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *