Breaking News

ফাঁদ পেতে স্ত্রীর প্রেমিককে ধরলেন ব্যবসায়ী

গোপালগঞ্জ শহরের নতুন স্কুল রোডের বাসায় এক ব্যবসায়ীর স্ত্রীর সঙ্গে পরকীয়া করতে গিয়ে আটক হয়েছেন রিয়াজুল ইসলাম নামের নৌ-পুলিশের এক কনস্টেবল। শুক্রবার (২০ আগস্ট) সন্ধ্যায় এ ঘটনা ঘটে। পরে খবর পেয়ে পুলিশ তাকে উদ্ধার করে।

 

এ ঘটনায় শনিবার (২১ আগস্ট) সকালে ওই ব্যবসায়ী গোপালগঞ্জের পুলিশ সুপার আয়েশা সিদ্দিকার কাছে এ বিষয়ে আইনগত সহযোগিতা পাওয়ার জন্য লিখিত আবেদন করেছেন।

ব্যবসায়ী বলেন, জেলায় চাকরির সুবাদে রিয়াজুল আমার স্ত্রীর সঙ্গে পরকীয়া সম্পর্ক গড়ে তোলেন। ঘটনাটি আমি জানতে পেরে উভয়কে বিরত থাকতে অনুরোধ করি। কিন্তু আমার কথায় শুনে তারা অবৈধ সম্পর্ক চালিয়ে যায়। এ ঘটনাকে কেন্দ্র করে গত এক বছর ধরে আমাদের সংসারে অশান্তি নিয়মিতভাবে লেগে আছে।

 

তিনি আরও বলেন, স্ত্রীর অবৈধ সম্পর্কের সত্যতা যাচাই করতে ব্যবসার কাজে আমার খুলনা যাওয়ার কথা বলি। গত ১৮ আগস্ট থেকে জরুরি প্রয়োজনে আমাকে খুলনায় থাকতে হবে বলে এক বন্ধুর বাসায় লুকিয়ে থাকি। পরে বাসা ফাঁকা পেয়ে আমার স্ত্রী তার প্রেমিককে নিয়ে বাসায় রাত্রিযাপন করেন। এ সময় আমি বাসায় গিয়ে তাদের হাতেনাতে ধরি।

 

এদিকে ওই নারী দাবি করেন ব্যবসায়ীর সঙ্গে তার এক বছর আগে বিচ্ছেদ হয়ে গেছে। তবে তিনি কোনো কাগজ দেখাতে পারেননি।

গোপালগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) শীতল বালা বলেন, এ ঘটনাটি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে। পুলিশ সদস্যের বিরুদ্ধে অভিযোগের সত্যতা পাওয়া গেলে তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেয়া হবে।

About admin

Check Also

চালক প্রাণ দিয়েও ডাকাতদের কবল থেকে রক্ষা করতে পারলেন না বাস

গাইবান্ধা জেলার সীমানা চম্পাগঞ্জ এলাকায় ঢাকা-রংপুর মহাসড়কে হানিফ পরিবহনের একটি নৈশকোচে ডাকাতি সংঘটিত হয়েছে। এ …

Leave a Reply

Your email address will not be published.