Breaking News

বাবার বি’রুদ্ধে ভ’য়ঙ্কর অ’ভিযোগ নিয়ে থানায় কি’শোরী!

কুমিল্লার নাঙ্গলকোটে এক কি,শোরীকে ভ,য়ভী,তি দেখিয়ে দী,র্ঘদিন ধ,রে তার বা,বা ধ,র্ষণ করে আ,সছে বলে অ,ভিযো,গ উঠেছে। এ ঘটনায় ওই কি,শোরী বাদী হয়ে শনিবার নাঙ্গলকোট থানায় মামলার পর অ,ভিযু,ক্ত ওই ব্যক্তিকে গ্রে,প্তার করে পুলিশ।

 

জানা গেছে, অ,ভিযু,ক্ত ওই ব্যক্তি তিনটি বিয়ে করেন। প্রথম স্ত্রী তার নি,র্যাতনের কারণে অন্যত্র চলে যান। দ্বিতীয় স্ত্রী নি,র্যাতনে বি,ষপা,নে আ,ত্মহ,ত্যা করেন। তৃতীয় স্ত্রীর সংসারে তার একটি কন্যা সন্তান রয়েছে। ওই কি,শোরী মে,য়েকে ভ,য়ভী,তি দে,খিয়ে দী,র্ঘদিন যা,বৎ ধ,র্ষণ করে আ,সছে পা,ষ,ণ্ড বাবা। সর্বশেষে গত ১২ জানুয়ারি মে,য়েকে ধ,র্ষণের সময় তার মা দে,খে ফেলেন। এ ব্যা,পারে প্র,তিবাদ করলে ফারুক তাকে তা,লাকের হু,মকি দেন বলে অ,ভিযো,গ।

 

কিছুদিন পূর্বে ওই ব্যক্তি তার স্ত্রীকে নি,র্যাতন করলে তিনি তার বাবার বাড়ি চলে যায়। পরে মেয়েটিও বা,বার নি,র্যাতনে অ,তিষ্ঠ হয়ে মা,য়ের কাছে চলে যায়। আজ শনিবার ওই কি,শোরী এবং তার মা নাঙ্গলকোট থানায় হাজির হয়ে মা,মলা দায়ের করে।

 

নাঙ্গলকোট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আ স ম আব্দুর নূর বলেন, ধ,র্ষণের অ,ভিযো,গে অ,ভিযু,ক্তকে গ্রে,প্তার করা হয়েছে। তাকে আদালতের মাধ্যমে জেল হা,জতে প্রে,রণ করা হবে।

 

 

 

গ্রেপ্তারকৃত মিরাজ ভোলা জেলার চরফ্যাশন থানার আব্দুল্লাহপুর গ্রামের মোশারফ হোসেনের ছেলে। তিনি ফতুল্লার সর্দারবাড়ী এলাকায় বউবাজারসংলগ্ন জয়নাল মিয়ার বাড়িতে বসবাস করে। ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুজ্জামান জানান, এক মাসের প্রেমের সম্পর্কে শুক্রবার সন্ধ্যায় বেড়ানোর কথা বলে গার্মেন্টকর্মীকে (২০) তার বাসা থেকে ডেকে নিয়ে যায় মিরাজ।

About admin

Check Also

বোঝার উপায় নেই তিনি গ্রিলকাটা চোরদলের সর্দার!

বসেন সুসজ্জিত অফিসে। পরেন দামি দামি স্যুট, টাই। কথাবার্তা, চালচলন এবং আভিজাত্যের ছাপ দেখে বোঝার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *