Breaking News

বা’হুবলে প্রবাসীর হাতে প্রবাসী খু’ন…!!

হবিগঞ্জের বাহুবলে পুকুরের জমি দখলকে কেন্দ্র করে শাহ জাকারিয়া আহমেদ ফয়সল মিয়া (২৭) নামে এক প্রবাসীকে আরেক প্রবাসী কু,পিয়ে হ,ত্যা করেছে। রবিবার বিকেলে বাহুবল উপজেলার পুটিজুরী ইউনিয়নের মীরের পাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নি,হত ফয়সল মিয়া কুয়েতপ্রবাসী ও মীরের পাড়া গ্রামের শাহ মোজাম্মিল হোসেন ময়না মিয়ার ছেলে।

 

স্থানীয় সূত্রে জানা যায়, মীরের পাড়া গ্রামের শাহ মোজাম্মিল হোসেন ময়না মিয়া মিয়া ও  খুর্শেদ মিয়া গংদের সঙ্গে একটি পুকুরের জমি নিয়ে দীর্ঘদিন ধরে বি,রোধ চলে আসছে। এ নিয়ে রবিবার সকালে সেখানে সালিস-মীমাংশা হয় এবং আমিন ও সার্ভেয়ারের মাধ্যমে উভয় পক্ষকে তাদের অবস্থান বুঝিয়ে দেওয়া হয়। কিন্তু খুর্শেদ মিয়ার লোকজন এতে সন্তুষ্ট না হয়ে রবিবার বিকেলে শাহ জাকারিয়া আহমেদ ফয়সল মিয়া ও তার চাচাতো ভাই শাহ ফয়জুল কবিরের ওপর অ,ত,র্কিত আ,ক্রমণ করে খুর্শেদ মিয়ার ছেলে কাতারপ্রবাসী মোতাহির মিয়া ও তার পক্ষের আপ্তার উদ্দিন, খুর্শেদ আলী ও আক্তার হোসেন। মোতাহির মিয়ার এ,লোপা,তাড়ি কো,পে ঘ,টনাস্থ,লেই ফয়সল মিয়া নি,হত হয়। এ ছাড়া শাহ ফয়জুল কবির গুরুতর আ,হত হয়ে বাহুবল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিচ্ছেন।

 

এদিকে সন্তানের আগমনের স্বপ্নে বিভোর ফয়সল মিয়া সন্তানের মুখ দেখার পূর্বেই নি,র্মমভা,বে খু,ন হওয়ায় তার পরিবারে নেমে এসেছে শো,কের ছায়া। খবর পেয়ে বাহুবল-নবীগঞ্জ সার্কেলের সহকারী পুলিশ আবুল খায়ের ও বাহুবল থানার ওসি কামরুজ্জামান ঘটনাস্থল পরিদর্শন করেন।

 

ওসি কামরুজ্জামান জানান, বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। লা,শ উ,দ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। পুলিশ অ,ভিযু,ক্তদের ধরতে অ,ভিযান পরিচালনা করছে। মামলা প্রক্রিয়াধীন।

 

 

 

থানীয় সূত্রে জানা যায়, উপজেলার বিলচান্দক গ্রামের খায়রুল মোল্লার ছেলে মানিক কয়েক বছর ধরে ঢাকায় একটি পোশাক কারখানায় কাজ করেন। একপর্যায়ে একই কারখানায় কর্মরত রিনার সঙ্গে প্রে,মের সম্পর্ক গড়ে তুলে ৬ মাস আগে বিবাহবন্ধনে আবদ্ধ হন মানিক। রিনার বাড়ি চাঁদপুর জেলায়। পোশাক কারখানায় কর্মরত অবস্থায় করোনার লকডাউনের কারণে প্রায় তিন মাস আগে ওই দম্পতি ফরিদপুর চলে আসেন। বাড়িতে আসার পর থেকেই মা,রাত্মক অ,র্থকষ্টে ভু,গছেন ওই স্বামী-স্ত্রীসহ পরিবারের সদস্যরা। এ নিয়ে প্রায়ই পরিবারের মধ্যে ঝ,গড়া হতো। আজ দুপুরেও ঝগড়া করে দুজনেই নিজেদের ঘরে চলে যায়। বিকালে সা,ড়াশব্দ না পেয়ে পরিবারের সদস্যরা দ,রজা ভে,ঙে ভে,তরে ঢুকে দু,জনের ঝু,লন্ত ম,রদে,হ দে,খতে পায়।

 

ফরিদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ রানা বলেন, খবর পেয়ে পুলিশ ম,রদে,হ উ,দ্ধার করেছে। থানায় একটি অ,পমৃ,ত্যু মা,মলা দায়ের করা হয়েছে। তবে কেন আ,ত্মহ,ত্যা করেছে সে বিষয়টি এখনও জা,না যায়নি।

 

 

 

নির্বাহী ম্যাজিস্ট্রেট তানজিলা কবির ত্রপা ১১ নং ওয়ার্ডের সেগুনবাগিচা ও আরামবাগ এলাকায় ৫০টি ভবন পরিদর্শন করেন। এ সময় আরামবাগের ৭২ নং হোল্ডিংয়ের অগ্রণী ব্যাংকের নিমাণাধীন ভবনকে ১ লাখ ও আরেকটি নির্মাণাধীন ভবনকে ৩০ হাজার টাকা জরিমানা আদায় করেন।

 

নির্বাহী ম্যাজিস্ট্রেট এ এইচ ইরফান উদ্দিন আহমেদ আজ বনশ্রী, দক্ষিণ বনশ্রী, ফরাজি হাসপাতালের পিছনে ‘এ ব্লক’ থেকে ‘ই ব্লক’ পর্যন্ত এলাকায় ৪৫টি ভবন পরিদর্শন করেন। এ সময় ৩টি ভবনে মশার লার্ভা পাওয়ায় এবং ১টি ভবনে পানি জমা থাকতে দেখায় সর্বমোট ৪ মামলায় ১ লক্ষ ১৫ হাজার টাকা অর্থদণ্ড আরোপ করেন।

 

অঞ্চল-৩ এর আনিক বাবর আলী মীর ২৭ নম্বর ওয়ার্ডের বকশিবাজার এলাকায় অভিযান পরিচালনা করেন। অভিযানকালে তিনি ১৫টি স্থাপনা পরিদর্শন করেন এবং উমেষ দত্ত রোডের একটি নির্মাণাধীন ভবনে মশার লার্ভা পাওয়ায় ২৫ হাজার টাকা জরিমানা আদায় করেন।

 

অঞ্চল-৪ এর আনিক মো. হায়দর আলী ৩৩ নং ওয়ার্ডের আগামসি লেনের ৪৪ নং হতে ৬৩ নং হোল্ডিংয়ের ২১টি বাড়ি ও নির্মাণধীন ভবন পরিদর্শন করেন। এ সময় ৫২/এ নম্বর ও ৫৭ হোল্ডিং নম্বরের ভবন ও ভবনের রিজার্ভ ট্যাংকে মশার লার্ভা পাওয়ায় মোট ৯০ হাজার টাকা জরিমানা আদায় করেন।

About admin

Check Also

প্রবাসে মা’রা গেছেন ছে’লে, খবর পেয়ে মৃ’ত্যুর কোলে ঢলে পড়লেন বাবাও!

অনেক স্বপ্ন নিয়ে একমাত্র ছে’লে মঞ্জুর ইস’লামকে (৩২) মালয়েশিয়ায় পাঠিয়ে ছিলেন বাবা সিরাজুল ইস’লাম (৬৫)। …

Leave a Reply

Your email address will not be published.