Breaking News

বিয়ে করলেন তরুণ-তরুণী, অনুষ্ঠানের টাকা দিয়ে দরিদ্রদের সহায়তা!

মানুষ মানুষের জন্য জীবন জীবনের জন্য। একটু সহানুভূতি কি। মানুষ পেতে পারে না…ও বন্ধু। গানের কথাগু’লি কবে বাস্তবে রুপ নেবে সেই আশায় বুক বাঁধে হাজারো মানুষ নতুন খবর হচ্ছে, বিয়ে করেছেন তরুণ-তরুণী। কিন্তু বিয়ের জন্য জমানো টাকা দিয়ে দরিদ্র পরিবারকে সহায়তা করলেন।

 

পাত্র মাহসান স্বপ্ন পেশায় পুরোদস্তুর ইউটিউবার। কনে তৌহিদা অনয় একজন শখের মডেল। ৪ বছরের স’ম্পর্ক শেষে গত শুক্রবার প্রশাসনের অনুমতি নিয়ে দুজনেই পরিণয়ে আবদ্ধ হন। বিয়ের এমন পরিকল্পনা স’ম্পর্কে জানতে চাইলে মাহসান বলেন, বিয়ে করার পরিকল্পনা পূর্বেই ছিল।

 

সেই অনুযায়ী আম’রা টাকা পয়সা সঞ্চয় করেছিলাম। কিন্তু এখন মনে হলো সাদামাটা ভাবেও বিয়ে করা যায় আর সেই টাকা দিয়ে যদি মানুষের উপকার হয় খুব ভালো হয়। তাই বিয়ে করে ফেললাম। প্রথমে পরিবারের কেউ রাজি হচ্ছিল না, পরে রাজি হয়। ঢাকাতেই বিয়ে সম্পন্ন হয়েছে।’ মাহসান বিয়ের কথা জানিয়ে বলেন, ‘পবিত্র রমজান মাসে শুক্রবারে সকাল ১০ টায় আমি এবং তৌহিদা অনয় বিয়ের বাঁধনে আবদ্ধ হয়েছি।

 

আমাদের বিয়ে করার প্ল্যান ছিল গত মাসের শেষে , কিন্তু দেশের বর্তমান পরিস্থিতির কথা বিবেচনা করে আম’রা এতদিন সেই কাজটি সম্পন্ন করিনি। আমা’র মা বাবা নেই, আত্মী স্বজনেরা ভিডিও কলে বিয়েতে অংশ নিয়েছে।’ মাহসান বলেন, ‘আমাদের জন্যদোয়া করবেন আম’রা সামাজিক দূরত্ব বজায় রেখে , প্রশাসনের অনুমতি সাপেক্ষে , ঝাকঝমক বর্জন করে অ’তি কম সংখ্যক মানুষ নিয়ে , মহান আল্লাহ তাআলার নামে বিয়ের কাজটি সম্পন্ন করেছি। এবং বিয়ের আগে ও পরে মানুষের মাঝে ত্রাণ বিতরণ করেছি এবং করব ইনশাল্লাহ।’

 

 

 

aro porun:

কর্মব্যস্ত ক্যালিফোর্নিয়ার একটি অটো বডি শপের শ্রমিকরা মঙ্গলবার বিকেলে এক নারীর চিৎকারের শব্দ শুনতে পান। আওয়াজের উৎস খুঁজতে শ্রমিকরা বেশ কঠিন সময় পার করেন বলে ফায়ার সার্ভিস কর্মীরা জানিয়েছেন। পরে ঠিক দুপুর ২টার দিকে তারা পুলিশকে সাহায্যের জন্য ডাকে। চারপাশে খুঁজে দেখতে পুলিশ কর্মকর্তারা ছা,দে ওঠেন। ছাদ থেকে তারা অটো শপ এবং অন্য একটি বিল্ডিংয়ের মধ্যের ৮ ইঞ্চি ফাঁকার ভেতর একজন ন,গ্ন না,রীকে দে,খতে পান।

 

টিম গাড়ি মেরামত ও স্মোগ শপের মালিক ম্যাক্স বেনেট জানান, ওই ফাঁকাটি বিড়াল বা একটি কুকুরের পড়ে যাওয়ার জন্য যথেষ্ট বড়, তবে কোনোমতেই মানুষ পড়ে যাওয়া সম্ভব নয়।

 

অরেঞ্জ কাউন্টি ফায়ার অথরিটি টুইটারে জানায়, ফায়ার ফাইটাররা অবশেষে ওই না,রীকে উ,দ্ধারের জন্য দেয়াল কা,টতে বা,ধ্য হয়। দেয়ালে গ,র্ত কেটে তাকে বের করেন তারা। ৮ ইঞ্চি পুরু কংক্রিটের দেয়াল কেটে উ,দ্ধার অভিযানে দুই ঘণ্টারও বেশি সময় লেগেছে বলে কেএবিসি জানিয়েছে।

About admin

Check Also

গৃহবধূর জরায়ু কে’টে চিকিৎসক বললেন ‘একটু ভুল হতেই পারে’

বাগেরহাটের শরণখোলায় ২৫ বছর বয়সী এক গৃহবধূর জরায়ু কে’টে ফেলার অ’ভিযোগ উঠেছে ডা. মো. আরিফুল …

Leave a Reply

Your email address will not be published.