Breaking News

ভা’বির সঙ্গে প’রকী’য়া-সম্পদের লো’ভে ভাইকে হ’ত্যা ক’রেন সাব্বির!

ভা’ইয়ের স্ত্রীর স’ঙ্গে প’রকী’য়া ও বা’বার সম্পদ একাই ভো’গ করার লো’ভে প’রিক’ল্পিতভাবে বড় ভাই শাকিল আহমেদ ওরফে ভোলাকে (৩৫) হ’ত্যা ক,রেছে ছোট ভাই সাব্বির হোসেন (৩২)। ভা’বি মীম খাতুন (২০) দে,বরের স,ঙ্গে যু,ক্ত হয়ে স্বা’মী হ’,ত্যায় স,রাস,রি অং,শ নেন। ঈশ্বরদী সরকারি কলেজ সংল’গ্ন রূপনগর মহল্লায় এ ঘটনা ঘটে। বুধবার দুপুরে পাবনা পুলিশ সুপার মহিবুল ইসলাম খান এক প্রেস বিজ্ঞ’প্ত িতে এসব তথ্য জানান।

 

পুলিশ জানায়, ঈশ্বরদী মুলাডুলি ইউনিয়নের দুবলাচারা (পতিরাজপুর) এলাকার ইব্রাহিম হোসেনের ছেলে ঈশ্বরদী বাজারের কাগড় ব্যবসায়ী শাকিল আহমেদ ভোলার স্ত্রী মীম খাতুনের সঙ্গে ভোলার ছোট ভাই সাব্বির হোসেনের প’রকী’য়া স,ম্পর্ক গ,ড়ে ও’ঠে। এই স,ম্প’র্কের বি’ষয়টি জা’নাজা’নি হ’ওয়ার পর ভোলা ও তার স্ত্রী মীম এবং নিজ পরিবারের মধ্যে কো,লাহ’লের সৃ’ষ্টি হয়। এরপর বাবার জমি জমা ও পুকুরে মাছ চাষ নিয়ে দুই ভাই ভোলা ও সাব্বিরের মধ্যে ম,নোমা,লিন্য হয়। এক প,র্যায়ে স্ত্রী মীমকে নিয়ে ভোলা শহরের কলেজ রোডের রূপনগর এলাকায় ভাড়া বাসায় উঠেন। ভা’বি মীমের স’ঙ্গে দূ,রত্ব বে’ড়ে যায় দে,বর সাব্বিরের। ভাইয়ের অ’গো,চরে ভা,বির স,ঙ্গে যো,গাযো’গ রা’খতে ভা,বি মীমকে মো’বাইল কিনে দেয় সাব্বির।

 

এরপর ভাই ভোলা বা’সা থেকে বে’র হলেই মো’বাইলে যো’গাযো’গ ক’রে বা,সায় ঘনি’ষ্ট হ,য় দে,বর সাব্বির ও ভা’বি মীম। বি’ষয়টি ভাই ভোলা জা’নতে পারে। তাই ভা,বির স,ঙ্গে স,ম্প’র্ক স্থা,য়ী ক,রতে ও বাবার সম্পদ একা ভো,গ করতে ভা,বি মীমের স,ঙ্গে প,রিকল্’পনা ক’রে ঘু’মের ও,ষুধ খা,ওয়ায়ে প্র,থমে ভোলাকে অচে,তন করা হয়। পরে স্ত্রী মীম ও ছোট ভাই সাব্বির মু,খে বা,লিশ চে,পে ব’ড় ভাই ভোলাকে হ’ত্যা ক,রে।

 

পুলিশ সুপার জানান, এ ঘটনায় নি’হত শাকিল আহমেদ ভোলার বাবা কোরবান আলী মালিথা বাদী হয়ে থা’নায় অজ্ঞা,তনা,মা আ’সামি করে হ’ত্যা মাম’লা দায়ের করেন। পুলিশ তথ্য প্রযুক্তি ব্যবহার করে ও প্রাথমিক তদ’ন্তে স,ন্দে’হভা,জন কয়েকজনকে জি,জ্ঞাসাবা,দ করা হয়। জি,জ্ঞাসাবা,দে নি’হত শাকিল আহমেদ ওরফে ভোলার স্ত্রী মীমের ক,থাবা,র্তায় স,ন্দে’হ হয়। তাকে থা’নায় এনে জি,জ্ঞাসাবা,দ করলে হ’,ত্যার ক,থা স্বী,কার করে। পরে তার স্বী,কারো,ক্তিতে নি’হত শাকিল আহমেদ ওরফে ভোলার ছোট ভাই সাব্বির হোসেনকে আ,ট’ক করা হয়।

 

এ হ’ত্যার স,ঙ্গে আরো কে,উ জ,ড়িত র,য়েছে কিনা তা জানার জন্য নি’হত শাকিলের ছোটভাই সাব্বিরকে চারদিনের পুলিশ রি’মান্ডে নে,ওয়া হয়েছে। আর স্ত্রী মীমকে আ’দালতের মাধ্যমে জে,ল হা,জতে প্রে,রণ করা হয়েছে।

 

 

 

আরও পড়ুনঃ

 

বি’ষয়টি ব্যাখ্যা করে এ পরিচালক বলেন, ‘ইউটিউব, ফেসবুকে হিরো আলমের একটা জনপ্রিয়তা আছে। আমাদের শাকিব খান নাম্বার ওয়ান শাকিব খান। এটা অস্বীকার করার কোনো উপায় নেই। আমার জানামতে ইউটিউব, ফেসবুকে শাকিব খানের চেয়ে কম জনপ্রিয় নন হিরো আলম।

 

হিরো আলমের কিন্তু হলে দর্শক নেই। একদিনে তো আর শাকিব খান হয়নি, একদিনে মান্না হয়নি, তেমনি একদিনে হিরো আলমও হতে পারবে না। কিছুটা সময় লাগবে। সবার সহযোগিতা কামনা করছি।’ হিরো আলম মিউজিক ভিডিওর পাশাপাশি বেশ কয়েকটি টেলিফিল্মে অভিনয় করেছেন। নিজের প্রযোজনায় নির্মাণ করেছেন ‘সাহসী হিরো আলম’ নামে সিনেমা। এ সিনেমার মাধ্যমে দেশসেরা চিত্রনায়ক শাকিব খানকে টেক্কা দিতে চান তিনি।

 

এই সিনেমায় হিরো আলমের বিপরীতে অভিনয় করেছেন— সাকিরা মৌ, রাবিনা বৃষ্টি ও নুসরাত জাহান। এছাড়াও অভিনয় করেছেন

About admin

Check Also

র‍্যাবের অভিযানে প্রায় ৫০০ দালালের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ

সারা দেশে সড়ক পরিবহন কর্তৃপক্ষের (বিআরটিএ) কার্যালয়, পাসপোর্ট অফিস ও হাসপাতালে দালালদের ধরতে একযোগে অভিযান …

Leave a Reply

Your email address will not be published.