Breaking News

মসজিদের আধিপত্য নিয়ে সং’ঘর্ষ, আ’হত ৯!!

হবিগঞ্জের চুনারুঘাট দক্ষিণ মিরাশী জামে মসজিদে আধিপত্য নিয়ে দুই প,ক্ষের সং,ঘর্ষে পাঁচজন আ,হত হয়েছে। এ ঘটনায় পুলিশ ৭ জনকে আ,টক করেছে।

 

এলাকাবাসী ও পুলিশ জানায়, রবিবার (২৫ জুলাই) দুপুর ৩টায় উপজেলার দক্ষিণ মিরাশী জামে মসজিদে আ,ধিপত্য নিয়ে দুই দলের মধ্যে সং,ঘর্ষ হয়। এসময় গু,রুতর আ,হত অবস্থায় তাদেরকে চুনারুঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

 

আ,হতরা হলেন, তারা মিয়া (৪৫), শহিদুল ইসলাম (৩৫), হাজী সুরুজ আলী (৬০), কুদ্দুছ আলী (৪৫), মজিবুর রহমান (৬০), খুর্শেদা খাতুন (৪০), সুমন মিয়া (২২), মোহাম্মদ আলী (২৫), তৈয়ব আলী (১৮)।

 

এদিকে, আ,হত তারা মিয়াকে গুরুতর অবস্থায় হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলা হয়নি।

 

চুনারুঘাট থানার ওসি (তদন্ত) চম্পক দাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

 

 

 

 

aro porun:

করোনা মোকাবেলায় বিশ্বের ১৯৫টি দেশের মধ্যে সেরা ২০ এ বাংলাদেশের অবস্থান বলে দাবি করেছেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মো. মুরাদ হাসান। গত শনিবার বিকালে রাজধানীর একটি হোটেলে কারুশিল্পী সায়মন ইমরান হায়দারের একক শিল্পকর্ম ‘লার্জেস্ট এনভেলাপ মোজাইক ফ্ল্যাগ’ বা খাম দিয়ে তৈরি সর্ববৃহৎ পতাকার বিশ্ব রেকর্ড অনুষ্ঠানে তিনি এ দাবি করেন।

 

‘দুর্নিবার বাংলাদেশ’ শিরোনাম অনুষ্ঠানে তিনি আরো বলেন, এ প্রচেষ্টা ও অর্জন দেশবাসীকে আনন্দিত করার পাশাপাশি বিশ্বে বাংলাদেশের ভাবমূর্তি আরও উজ্জ্বল করবে।

শিল্পী সায়মন জানান, গিনেস বুক অব ওয়ার্ল্ড রেকর্ডসে জায়গা করে নেওয়া ২৪০ বর্গমিটার আয়তনের এই পতাকাটি প্রায় ১৬ হাজার লাল-সবুজ খাম দিয়ে তৈরি করা হয়েছে।

তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী বলেন, তরুণ উদ্যোক্তারা এই প্রজন্মকে প্রতিনিধিত্ব করে। তাদের একজন সায়মন ইমরান হায়দার।

 

শিল্পী সায়মন বলেন, আমাদের লক্ষ্য ছিল এমন কিছু করা যাতে রেকর্ডটা দীর্ঘমেয়াদে থাকে। তাই আমি এটি নিয়ে প্রায় তিন বছর ধরে কাজ করছিলাম। আমি আমার সর্বোচ্চ প্রচেষ্টা এখানে দিয়েছি। আমি সবার কাছ থেকেই সহযোগিতা পেয়েছি।

About admin

Check Also

চালক প্রাণ দিয়েও ডাকাতদের কবল থেকে রক্ষা করতে পারলেন না বাস

গাইবান্ধা জেলার সীমানা চম্পাগঞ্জ এলাকায় ঢাকা-রংপুর মহাসড়কে হানিফ পরিবহনের একটি নৈশকোচে ডাকাতি সংঘটিত হয়েছে। এ …

Leave a Reply

Your email address will not be published.