Breaking News

যাত্রীদের অ’পহ’রণকা’ণ্ডে রাজি না হওয়ায় চালককে খু’ন!

কুমিল্লার মুরাদনগরে বখাটেদের হাতে আব্দুল জলিল (৩৫) নামে এক অটোরিকশা চালক খু,ন হওয়ার অ,ভিযো,গ পাওয়া গেছে। তিনি উপজেলার নবীপুর পশ্চিম ইউনিয়নের কুলুবাড়ি গ্রামের মৃ,ত সাজত আলীর ছেলে। এ রিপোর্ট লেখা পর্যন্ত মামলার প্রস্তুতি চলছে।

 

জানা যায়, বৃহস্পতিবার রাত আনুমানিক সাড়ে ১০টায় কোম্পানীগঞ্জ বাজার থেকে তিনজন যাত্রী নিয়ে উপজেলার যাত্রাপুর গ্রামে যান চালক আব্দুল জলিল। পরে ওই গ্রাম থেকে এক কি,শোরীকে তুলে আনার প্র,স্তাব করলে চালক আব্দুল জলিল রা,জি হয়নি। এ নিয়ে বা,গবিত,ণ্ডার এক পর্যায়ে যাত্রী ত,র্ক-বি,তর্কের এক পর্যায়ে গাড়ির যাত্রীরা চালককে ছু,রিকাঘা,ত করে। এ সময় আ. জলিল দৌ,ড়ে এক বাড়িতে গিয়ে ওঠেন। ওই বাড়ির লোকজন তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। জলিলের অবস্থা আ,শঙ্কাজ,নক হওয়ায় রাতেই তাকে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রে,রণ করেন কর্তব্যরত চিকিৎসক। শনিবার ভোর আনুমানিক ৫টায় চিকিসাধীন অবস্থায় আব্দুল জলিল মা,রা যান।

 

মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাদেকুর রহমান বলেন, নি,হতের স্ত্রী শাহনাজ বেগম বাদী হয়ে একটি মামলা করবেন। বিষয়টি প্রক্রিয়াধীন।

 

 

 

উদ্ধোধনী অনুষ্ঠানে বিএনপির ভাইস চেয়ারম্যান মো. শাহজাহান বলেন, মানবিক চেতনায় উদ্ধুদ্ধ হয়ে দলের সকল পর্যায়ের নেতাকর্মীদের করোনা আক্রান্ত ও ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়াতে হবে। করোনাকে পুঁজি করে সরকারের লুটপাট আরো ব্যাপকভাবে বৃদ্ধি পেয়েছে। শুধু স্বাস্থ্যমন্ত্রীর পদত্যাগ নয় এ সরকারের পতনের মধ্য দিয়েই গণতন্ত্রের বিজয় সূচিত হবে। আকাশে মেঘের ঘনঘটা দেখে ভয় পাবার কিছু নয় মেঘের মধ্যে আলোর বিচ্ছুরণ দেখতে পাচ্ছি। আগামীদিনের সকাল মানেই নতুন সূর্যোদয়।

 

নোয়াখালী জেলা বিএনপির সভাপতি গোলাম হায়দার বিএসসির সভাপতিত্বে এবং জেলা বিএনপির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ভিপি জসিম উদ্দিনের সঞ্চলনায় অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন নোয়াখালী জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবদুর রহমান, সহ সভাপতি গিয়াস উদ্দিন সেলিম, সদর উপজেলা বিএনপির সভাপতি সলিম উল্যা বাহার হিরন, নোয়াখালী পৌর বিএনপির সভাপতি আবু নাসের, সাধারণ সম্পাদক শাহ জাফর উল্যা রাসেল, জেলা বিএনপির দপ্তর সম্পাদক ওমর ফারুক টপি, জেলা কৃষকদলের সভাপতি অ্যাডভোকেট রবিউল হাসান পলাশ, জেলা যুবদলের সাধারণ সম্পাদক নুরুল আমিন খান, জেলা সেচ্ছাসেবক দলের সভাপতি সাবের আহমেদ, সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজান, জেলা মহিলা দলের সাধারণ সম্পাদিকা শাহনাজ বেগম ভিপি শাহানা ও জেলা ছাত্রদলের সভাপতি আজগর উদ্দিন দুখু ও সাধারণ সম্পাদক আবু হাসান নোমান প্রমুখ নেতৃবৃন্দ।

 

অনুষ্ঠান শেষে স্বাস্থ্যসেবা কমিটিতে সকল অঙ্গ সংগঠনের প্রতিনিধি নির্ধারণ করা হয়। ভ্যাকসিন রেজিস্ট্রেশনের জন্য সেল গঠনের সিদ্বান্ত গ্রহণ করা হয় এবং সেবা কেন্দ্রে ৫০টি অক্সিজেন সিলিন্ডার সংরক্ষিত রাখা হয়। অক্সিজেন পেতে ভিপি জসীম উদ্দীন, নোয়াখালী জেলা বিএনপি স্বাস্থ্যবিষয়ক সম্পাদক (০১৭১১-০১১৮৯০)-এর নম্বরে যোগাযোগ করে অক্সিজেন সেবকাসহ সব ধরনের স্বাস্থ্যসেবা পাওয়া যাবে বলে জানানো হয়।

About admin

Check Also

চালক প্রাণ দিয়েও ডাকাতদের কবল থেকে রক্ষা করতে পারলেন না বাস

গাইবান্ধা জেলার সীমানা চম্পাগঞ্জ এলাকায় ঢাকা-রংপুর মহাসড়কে হানিফ পরিবহনের একটি নৈশকোচে ডাকাতি সংঘটিত হয়েছে। এ …

Leave a Reply

Your email address will not be published.