Breaking News

লকডাউন বাস্তবায়নে পুলিশ-বিজিবির সঙ্গে থাকবে সেনাবাহিনীও!

করোনাভাইরাস সংক্রমণ রোধে আগামী সোমবার (২৮ জুন) থেকে কঠোর লকাডাউন ঘোষণা করা হয়েছে। এই লকডাউন এক সপ্তাহ জারি থাকবে বলে জানিয়েছেন জন প্রশাসন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন।

 

এবারের লকডাউনে বন্ধ থাকবে সরকারি-বেসরকারি সকল অফিস। সকল প্রকার যান চলাচল বন্ধ থাকবে সোমবার থেকে। শুধু জরুরি পণ্যবাহী যান চলাচল করবে। এর বাইরে অ্যাম্বুলেন্স ও চিকিৎসা সংক্রান্ত কাজে শুধু যানবাহন চলাচল করতে পারবে।

 

এবারের কঠোর লকডাউনে জরুরি কারণ ছাড়া বাড়ির বাইরে কেউ বের হতে পারবেন না। কবে গণমাধ্যম এর আওতা বহির্ভূত থাকবে।

 

প্রতিমন্ত্রী জানান, ২৮ তারিখ থেকে এক সপ্তাহের কঠোর লকডাউন সারা দেশে। মানুষকে স্বাস্থ্যবিধি মানাতে কাজ করবে পুলিশ, বিজিবি এবং মোতায়েন থাকবে সেনাবাহিনী।

 

আগামীকাল প্রজ্ঞাপন জারি করা হবে এবং এক সপ্তাহ পর পরিস্থিতি বুঝে পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে বলে জানান প্রতিমন্ত্রী।

 

 

আরও পড়ুন:

ব্যক্তি,গত জীবনে ডিভো’র্সি। ফের বিয়ে করতে চান। কি,ন্তু পাত্র ২৩ বছর বয়সী। একই সাথে বান্ধ,বী থাকা যাবে না, ইন্টারনেট ব্যব,হার করা যাবে না সহ রয়েছে নানা শ,র্ত।পাত্র চেয়ে এমনই একটি বিজ্ঞা,পন সো,শ্যাল মিডিয়ায় ঘুরে বেড়া,চ্ছে।জানা গেছে, ৪১ বছরের ওই না,রী বাংলাদেশি হলেও থাকেন মালয়েশিয়ায়। সেখানে পাত্রী,র নিজ,স্বব্য,বসা ও বাড়িগাড়ি রয়েছে।

 

বিজ্ঞা,পনে বলা হয়েছে, পা,ত্রকে বিয়ের পর পা,ত্রীর ব্য,বসা দেখা,শোনায় সা,হায্য করতে হবে। পাত্র চেয়ে যেসব শ,র্ত দেয়া হয়েছে- অ,বশ্যই হ্যান্ড,সাম এ,বং সুন্দর দেখতে ‘হতে হবে ফ,র্সা এ,বং ভাল সা,স্থ্যের ‘হতে হবে। কালো ও চা’পাভা’ঙ্গা পাত্রদের আবেদন করার দরকার নেই।বয়সঃ ২৩ থেকে ২৮ এর মধ্যে ‘হতে হবে। বিয়ের পর কলেজে/ভার্সি,টিতে পড়াশোনার নামে মেয়েদের সাথে ন’ষ্টামি করা যাব’েনা। বউয়ের কথার অবা,ধ্য হওয়া যাব’েনা।

 

কো,নও মেয়ে ব,ন্ধু থাকা চলবে না। অনুমতি ছাড়া বাড়ির বাইরে যাওয়া যাব’েনা। ফেইসবুক/ইন্টারনেট ব্যব,হার করাযাব’েনা।সর্ব,শেষ ওই বিজ্ঞা,পনে লেখা হয়েছে, পাত্রকে টাকাপয়সার কো,নও অভাব দেয়া হবেনা। বিজ্ঞাপ,নটি ভার্চু,য়ালি ভাইরাল হয়ে পড়েছে। অনেকেই ইতি,বাচক নেতি,বাচক মন্ত,ব্য করছে।

About admin

Check Also

র‍্যাবের অভিযানে প্রায় ৫০০ দালালের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ

সারা দেশে সড়ক পরিবহন কর্তৃপক্ষের (বিআরটিএ) কার্যালয়, পাসপোর্ট অফিস ও হাসপাতালে দালালদের ধরতে একযোগে অভিযান …

Leave a Reply

Your email address will not be published.