Breaking News

শ্যালিকার রূ,প দেখে দুলাভাইয়ের মাথা ন,ষ্ট, স্ত্রীকে গ,লা টি,পে হ,ত্যা!

প্রায় ১০ বছর আগে নাসিমা-মফিজের বিয়ে হয়। ভালোই কাটছিল তাদের দাম্পত্য জীবন। সম্প্রতি এক বিয়েতে স্ত্রীর ছোট বোনের রূ,প দেখে নিজেকে ঠি,ক রাখতে পা,রেননি মফিজ। তাই নিজের স্ত্রীকে গ;লা টি;পে হ;ত্যা করেন তিনি।

 

মঙ্গলবার দুপুরে শেরপুর সদর উপজেলার চরমোচারিয়া ইউনিয়নের মুন্সিরচর গ্রামে এ ঘটনা ঘটে। অ,ভিযু,ক্ত মফিজ উদ্দিন একই গ্রামের সোহরাব আলীর ছেলে।

 

নি,হত নাসিমা বেগমের বাড়ি জামালপুরের ইসলামপুর উপজেলার ডিগ্রিরচর গ্রামে। তার বাবার নাম সিরাজুল ইসলাম। তাদের সংসারে একটি ছেলে ও একটি মেয়ে রয়েছে।

 

স্থানীয়রা জানায়, কিছুদিন আগে স্ত্রী নাসিমার ছোট বোন তাসলিমার বিয়েতে যান মফিজ। সেখানে নাসিমার আরেক ছোট বোন সেলিনাকে পছন্দ হয় তার। পরবর্তীতে বাড়িতে ফিরে এ নিয়ে নাসিমা-মফিজের মধ্যে কথা কা;টা কা;টি হয়।

 

এরই জে;রে মঙ্গলবার সকাল ৮টার দিকে বড় বোন শিরিনাকে মোবাইলে বিষয়টি জানান নাসিমা। একপর্যায়ে নাসিমাকে মা;র;ধ;র করে মোবাইল কেড়ে নেন মফিজ। এরপর বেলা ১১টার দিকে স্বজনরা জানতে পারে নাসিমা মা,রা গে,ছেন।

 

এ ব্যাপারে শেরপুর সদর থানার এসআই সুরেশ বলেন, নি,হত নাসিমার গ;লা;র বা,মপাশে কা,লচে দা,গ র,য়েছে। পারিবারিক ক;ল;হে;র জে;রে নাসিমাকে শ্বা,স ;রো;ধে হ;ত্যা ক,রেন মফিজ। এ ঘটনায় অ,ভিযু,ক্ত মফিজকে আ,টক করা হয়েছে।

About admin

Check Also

চালক প্রাণ দিয়েও ডাকাতদের কবল থেকে রক্ষা করতে পারলেন না বাস

গাইবান্ধা জেলার সীমানা চম্পাগঞ্জ এলাকায় ঢাকা-রংপুর মহাসড়কে হানিফ পরিবহনের একটি নৈশকোচে ডাকাতি সংঘটিত হয়েছে। এ …

Leave a Reply

Your email address will not be published.