Breaking News

স্বামীর দ্বিতীয় বিয়ের প্রতিবাদে মহাসড়ক অবরোধ করলেন স্ত্রী!

ভারতের ঝাড়খণ্ডের ধানবাদ এলাকায় এক নারী ও তার পরিবারের সদস্যরা স্থানীয় জিটি রোড অবরোধ করেছেন। শনিবার দুপুরে পুষ্পা দেবী নামের ওই নারী তার স্বামীর দ্বিতীয় বিয়ের প্রতিবাদে এই কাণ্ড ঘটিয়েছেন। ভারতীয় সংবাদমাধ্যমের খবরে এই তথ্য জানা গেছে।

 

ভারতীয় সংবাদমাধ্যমের খবরে বলা হয়, পুষ্পা দেবীর অভিযোগ, তাঁর স্বামী উমেশ যাদব এবং শ্বশুরবাড়ির অন্যান্য সদস্যেরা তাঁর ওপর শারীরিক ও মানসিক নির্যাতন করত। এরপর একদিন ফের বিয়ে করে নেয় উমেশ। বিয়ের আগে পুষ্পা দেবীর সঙ্গে বিবাহ-বিচ্ছেদও হয়নি। এরপর স্থানীয় নিরসা থানার যান। ঘটনা খুলে বলেন, কিন্তু তাঁকে কেউ সাহায্য করেনি। এরপর উপায় না দেখে বড় পদক্ষেপ নেন পুষ্পা। বাবার বাড়ির সদস্য এবং মহিলা সমিতির কিছু সদস্যদের নিয়ে গ্র্যান্ড ট্রাঙ্ক রোড অবরোধ করে অবস্থান কর্মসূচি পালন করেন। এ কারণে পুলিশ পুষ্পা দেবীর অভিযোগ আমলে নিতে বাধ্য হয়েছে। পুলিশের আশ্বাসের পর শেষ পর্যন্ত অবরোধ তুলে নেওয়া হয়।

 

নিরসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুভাষ সিং জানিয়েছেন, পুষ্পা দেবীর স্বামী এবং অন্যান্য অভিযুক্তের বিরুদ্ধে এফআইআর নেওয়া হবে এবং তদন্ত হবে। সূত্র: আজকাল, ইন্ডিয়া টুডে।

About admin

Check Also

তালেবান ইস্যুতে যা বললেন মোদি!

দীর্ঘ ২০ বছর পর আফগানিস্তানের শাসন ক্ষমতা নিয়েছে তালেবান। এরই মধ্যে আফগানিস্তানের দুইটি ভারতীয় দূতাবাসে …

Leave a Reply

Your email address will not be published.