Breaking News

স্বামীর শা,রীরিক অক্ষ,মতা পরিবারকে জানানোয় স্ত্রীকে খু,ন!

রংপুরের গঙ্গাচড়া উপজেলার সদর ইউনিয়নের নিলকচন্ডি গ্রামে কেনাকা’টা নিয়ে ঝ,গড়া করায় এক গৃহব,ধূকে গ,লা টি,পে খু’ন ক,রেছেন স্বামী। এ ঘটনায় স্বা,মীকে আট’ক করেছে পুলিশ। চার মাস আগে জেসমিনকে বিয়ে করেছিলেন মোতালেব।

 

রোববার (০৯ মে) সকালে মর’দে’হ উ’দ্ধার করে ম,য়নাতদ’ন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের ম,,র’্গে পাঠিয়েছে পুলিশ। এর আগে শনিবার (৮ মে) দিবাগত রাতে এ ঘটনা ঘটে।

 

নি’হত জেসমিন আক্তার (২০) রংপুর মহানগরের ৬ নম্বর ওয়ার্ডের বাহাদুর সিং গ্রামের জয়নাল আবেদীনের মেয়ে। অ’ভিযু,ক্ত আব্দুল মোতালেব নিলকচন্ডি গ্রামের হোসেন মিয়ার ছেলে।

 

পরিবার ও স্থানীয়রা জানায়, ২০২১ সালের জানুয়ারি মাসে জেসমিন আক্তারের সঙ্গে আব্দুল মোতালেবের বিয়ে হয়। বিয়ের পর থেকেই স্বামীর শা,রীরিক অ,ক্ষ’মতা নিয়ে দুই জনের মধ্যে ম,নোমা,লিন্য চলছিল। এই বি’ষয়টি জেসমিন তার আ’ত্মীয়-স্বজন ও মোতালেবের পরিবারকে জানান। এ কা,রণে ক্ষি,’প্ত হন মোতালেব।

 

পরে শনিবার রা,তে কেনাকা’টা নিয়ে দুই জনের ঝ,গড়া হয়। একপ,র্যা,য়ে মোতালেব রা,গা,ন্বিত হয়ে জেসমিনকে গ,লা টি,পে খু’ন করেন। পরে সংবাদ পেয়ে অ’ভিযু,ক্ত মোতালেবের বাড়ি থেকে মর’দে’হ উ’দ্ধার করে ম,য়নাতদ’ন্তের জন্য হাসপাতালের ম,র’্গে পা,ঠায় পুলিশ। এ সময় মোতালেবকে আ,ট’ক করে থা’নায় নিয়ে যাওয়া হয়।

 

এ বি’ষয়ে গঙ্গাচড়া মডেল থা’না পুলিশের ভারপ্রা’প্ত কর্মক’র্তা (ওসি) সুশান্ত কুমা’র সরকার বলেন, মোতালেবের বি,রু’দ্ধে স্ত্রী,কে খু’ন ক,রার অ’ভিযো,গ করেছেন স্বজনরা। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। জেসমিনের পরিবার থেকে মাম’লার প্র,স্তুতি চলছে।

About admin

Check Also

বোঝার উপায় নেই তিনি গ্রিলকাটা চোরদলের সর্দার!

বসেন সুসজ্জিত অফিসে। পরেন দামি দামি স্যুট, টাই। কথাবার্তা, চালচলন এবং আভিজাত্যের ছাপ দেখে বোঝার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *