Breaking News

হাঁড়ি ভর্তি পানিতে ডুবে শিশুর মৃ’ত্যু!!

আজিজুল ইসলামঃ কুষ্টিয়ার কুমারখালীতে হাঁড়ির পানিতে ডুবে সাদিয়া (১৪ মাস) নামে এক শিশুর মৃ,ত্যু হয়েছে। সোমবার (২৬ জুলাই) সকাল ১১ টার দিকে উপজেলার শিলাইদহ ইউনিয়নের রায়পাড়া গ্রামে এ ঘটেছে। শিশু সাদিয়া এই গ্রামের জাকিরুল ইসলামের মেয়ে।

 

শিশুর পরিবার জানায়, সকালে সাদিয়াকে খেলতে দিয়ে বাসার কাজ করছিলেন তার মা। এই ফাঁকে সে পানি ভরা হাঁড়িতে ডুবে যায়। ঘরের বারান্দার সামনের সিড়িতে রান্নার কাজে ব্যবহারের জন্য বড় হাঁড়িতে রাখা ছিল বৃষ্টির পানি। তারা আরও জানান, কখন সাদিয়া হাঁড়ির ভিতরে পড়ে গেছে ব্যস্ত মা টের পাইনি। পরে যতক্ষণে টের পেয়েছে, ততক্ষণে পাতিলে রাখা বৃষ্টির পানিতে ডুবে শিশুটির মৃ,ত্যু হয়েছে।

 

 

 

aro porun:

আইয়েরে আইয়ে, তোরা মাস্ক লাগা! বাজারে নির্বাহী ম্যাজিস্ট্রেট দেখে এক দোকানি পাশের দোকানিকে এভাবে ডেকে পরামর্শ দিতে দেখা গেছে। পর মুহূর্তে সবার মুখে মাস্ক লাগিয়ে ফেলে এই সকল ব্যবসায়ীরা।

 

কিন্তু মাস্ক লাগিয়ে বেশ কয়েকজনের শেষ রক্ষা হয়নি। ভ্রাম্যমাণ আদালতে জরিমানা গুণতে হয়েছে বেশ কয়েকজনকে। ঘটনাটি চাঁদপুরের হাজীগঞ্জের বাকিলা বাজারের। সোমবার (২৬ জুলাই) এই ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোমেনা আক্তার।

 

সোমবার ছিল বাকিলা বাজারে সাপ্তাহিক হাট বার। বাজার বসেছে কিন্তু মাস্ক কিংবা স্বাস্থ্যবিধি মানা হয়নি এমন খবরে বাকিলা বাজারে আসেন উপজেলা নির্বাহী কর্মকর্তা তথা নির্বাহী ম্যাজিস্ট্রেট মোমেনা আক্তার। বাকিলা পূর্ব বাজারে গাড়ি থেকে নেমে তরকারি বাজারের দিকে হেটে যাওয়ার সময় এক ব্যবসায়ী আরেক ব্যবসায়ীকে ডেকে বলে আইয়ে আইয়ে, তোরা সবাই মাস্ক লাগা।

 

এ সময় দেখা যায় প্রায় সবার কাছে মাস্ক আছে কিন্তু কারো মাস্ক থুতনির নিচে, কারো মাস্ক হাতে, কারো মাস্ক আবার পকেটে। ম্যাজিস্ট্রেট দেখে সবাই মাস্ক লাগিয়ে নেন। কিন্তু ম্যাজিস্ট্রেটের সামনে যে কয়জন মাস্ক লাগিয়েছেন তারাই জরিমানা গুণেছেন।

 

একই সময় মাস্ক না পড়ার কারণে বেশ কয়েকজন ব্যবসায়ী বাজারে আসার সঠিক কারণ বলতে না পারায় কয়েকজন সিএনজি স্কুটার চালক, যাত্রী ও মোটরসাইকেল চালককে জরিমানা গুণতে হয়েছে।

About admin

Check Also

চালক প্রাণ দিয়েও ডাকাতদের কবল থেকে রক্ষা করতে পারলেন না বাস

গাইবান্ধা জেলার সীমানা চম্পাগঞ্জ এলাকায় ঢাকা-রংপুর মহাসড়কে হানিফ পরিবহনের একটি নৈশকোচে ডাকাতি সংঘটিত হয়েছে। এ …

Leave a Reply

Your email address will not be published.