Breaking News

৭ কিলোমিটার ভেসে ভেসে জীবন রক্ষা!

রাজবাড়ীর সদর উপজেলার বরাট ইউনিয়নের অন্তর মোড়ের অদূরে পদ্মা নদীর মাঝামাঝি এলাকার ঘাসভর্তি ট্রলার ডুবির ঘটনা ঘটেছে। ওই সময় ট্রলারটিতে থাকা তিনজন প্রায় ৭ কিলোমিটার ভেসে থাকেন নদীতে। পরে নদীর ফরিদপুর সীমান্তবর্তী চরকর্নেশিয়া এলাকা থেকে তাদের উদ্ধার করেন গোয়ালন্দ থানা পুলিশের সদস্যরা।

 

উদ্ধারকৃতরা হলেন রাজবাড়ী সদর উপজেলার বরাট ইউনিয়নের অন্তরমোড় এলাকার মৃত বসির উদ্দিন মন্ডলের ছেলে মহিরউদ্দিন মন্ডল (৫১), একই গ্রামের মৃত গোলাপ আলী খা’র ছেলে আব্দুল লতিফ খান (৭৫) এবং মজলিশপুর গ্রামের শামসুদ্দিন শেখের ছেলে রমজান শেখ (৬৫)।

 

গোয়ালন্দ থানার ওসি আব্দুল্লাহ আল তায়েবীর জানিয়েছেন, ওই তিনজন পদ্মা নদীর মাঝে থাকা চর বেথুরী থেকে ঘাস কেটে তা বোঝাই করে একটি ট্রলারযোগে রাজবাড়ী সদর উপজেলার অন্তরমোড় ঘাটের উদ্দেশে রওনা দেন। মঙ্গলবার দুপুর ২টার দিকে ওই ট্রলারটি অন্তমোড়ের অদূরে মাঝ পদ্মা নদীতে পৌঁছে ডুবে যায়। সে সময় আরোহীরা ভেসে ওঠা ওই ট্রলারের ঘাসের সাথে নদীতে ভাসতে থাকেন। তারা দূরবর্তী একাধিক ট্রলারের কাছে সাহায্য চাইলেও তারা তাদের উদ্ধার করেনি।

 

তিনি আরো জানান, ওই সময় তার নেতৃত্বে গোয়ালন্দ থানা পুলিশের সদস্যরা দৌলতদিয়ার ৪ নম্বর ফেরিঘাট এলাকায় অবস্থান করছিল। তিনি খবর পেয়ে একটি বড় ট্রলার নিয়ে নদীর ফরিদপুর সীমান্তবর্তী চরকর্নেশিয়া এলাকা থেকে তাদের উদ্ধার করেন।

 

 

 

 

 

 

 

 

 

 

About admin

Check Also

চালক প্রাণ দিয়েও ডাকাতদের কবল থেকে রক্ষা করতে পারলেন না বাস

গাইবান্ধা জেলার সীমানা চম্পাগঞ্জ এলাকায় ঢাকা-রংপুর মহাসড়কে হানিফ পরিবহনের একটি নৈশকোচে ডাকাতি সংঘটিত হয়েছে। এ …

Leave a Reply

Your email address will not be published.